বাঁচতে চায় চকরিয়ার মিনার: মানবিক সাহায্যের আবেদন

রাজু দাশ, চকরিয়া •

কক্সবাজার জেলার চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির পড়ুয়া ছাত্র মিজবাউল হক মিনার ঘাতক ব্যাধি ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসার জন্য সমাজের বিত্তশালীদের সহায়তা চায় তার পরিবার।

মিজবাউল হক মিনার চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ড বিমানবন্দর পাড়ার দিনমজুর নুরুল আবছারের ছেলে।

জানা গেছে, বিগত দেড় বছর আগে মিনারের দূরারোগ্যব্যাধী ব্লাড ক্যান্সার ধরা পড়ে তার শরীরে। পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার ১৪ মাস চিকিৎসা চলে। স্বাস্থ্যের অবনতি হওয়ায় তাকে ঢাকা অথবা ইন্ডিয়া চিকিৎসার জন্য পরমর্শ দেন। বর্তমানে তিনি নিজ বাড়িতে আছেন। চিকিৎসার জন্য এ পর্যন্তন প্রায় ৫ লক্ষ টাকা খরচ হয়েছে। পূর্ণাঙ্গ চিকিৎসার জন্য আরো ১০ লাখ টাকার প্রয়োজন। অর্থ সংকট তাকে চিকিৎসা সেবা প্রদান করা যাচ্ছে না।

স্থানীয় লোকজনরা জানান, মিজবাউল হক মিনার নম্র, ভদ্র ও ভালো ছেলে হিসেবে এলাকায় সুনাম রয়েছে। আমাদের জানা মতে সে কারো কখনো কারো ক্ষতি করেনি। দিনমজুর ছেলের চিকিৎসার জন্য তার পরিবারের যা ছিলো সব ব্যয় করা হয়েছে। এখন অর্থ সংকটে ছেলের চিকিৎসার ব্যয় নির্বাহ করতে হিমশিম খেতে হচ্ছে।

মানবিকতার দৃষ্টিতে এবং আমাদের একজন ছেলে/ ভাই হিসেবে যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সাহায্য করলে তার চিকিৎসা চালিয়ে যেতে পারবো। সমাজের মানবিক ও বিত্তশালীদের প্রতি অনুরোধ করবো আপনাদের সামান্য সহযোগিতায় হয়তো একজন পিতার সন্তানকে জীবন বেঁচে যেতে পারে।

সাহায্য পাঠানোর ঠিকানা
পিতার নগদ নাম্বার- ০১৮৮১-৫৯৬৪১০
বিকাশ নাম্বার- ০১৮৮২-৬৪১৮২৪